May 1, 2024, 1:33 am

কক্সবাজার-১ আসনে সুষ্ঠু নির্বাচন নিয়ে কল্যাণ পার্টির চেয়ারম্যানের আশঙ্কা

যমুনা নিউজ বিডি: দ্বাদশ সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম। এ আসনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে আশঙ্কা প্রকাশ করছেন তিনি। এ নিয়ে প্রধান নির্বাচন কমিশন বরাবর একটি লিখিত আবেদনও জমা দিয়েছেন।

বুধবার দলের প্যাডে দলের চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম এ আবেদন করেন। আবেদনে তিনি উল্লেখ করেন, কক্সবাজার-১ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম বিগত পাঁচ বছরে চকরিয়া ও পেকুয়া উপজেলাকে তার মদদপুষ্ট অস্ত্রধারী সন্ত্রাসীদের অভয়াশ্রমে পরিণত করেছেন। তিনি সন্ত্রাসীদের রাজনৈতিক দলীয় পদে বসিয়েছেন এবং সাধারণ মানুষকে জিম্মি করে তাদেরকে জনপ্রতিনিধি বানিয়েছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে ভোট দেওয়ার জন্য তার মদদপুষ্ট জনপ্রতিনিধি (ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে তার কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি প্রদর্শন ও হুমকি প্রদান করছেন। এসব সন্ত্রাসীরা আবার তার ও দলের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে। এতে তার ও তার দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। জনপ্রতিনিধি নামধারী অস্ত্রধারী, চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করা হলে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্ত হবে বলে তিনি মনে করেন।
কক্সবাজার ১ আসনে কল্যাণ পার্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ইব্রাহিম বীর প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী বতর্মান এমপি জাফর আলমসহ ৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD